অন্যান্য

Aysha’s Recipe – 100k special – আনন্দ অনুষ্ঠান। ফলাফল

আস্সালামুআলাইকুম !
অপেক্ষার পালা শেষ….সবার সামনে এবার আমাদের সেই প্রতিযোগীতার কাঙ্খিত ফলাফল। সত্যি বলতে আমরা এডমিনরা হিমশিম খেয়েছি প্রতিযোগীদের পোস্টে নম্বর দেয়া নিয়ে। সব মিলিয়ে ১৩৮+ জন অনেক সুন্দর, সহজ আর নজরকাড়া রেসিপি নিয়ে প্রতিযোগীতায় অংশ নিয়েছেন। তাদের সবার পোস্ট দেখে দেখে রান্না, ছবি,পরিবেশন ও রেসিপির উপর নম্বর দেয়াটা আসলেই সহজ ছিল না। কয়েকজনের পোস্ট নিয়ে অবশ্য একটু সন্দিহান অবস্থার সম্মুখীন হতে হয়েছে।
যাই হোক তারপরেও শেষ পর্যন্ত আমাদের হাতে সেই ফলাফল হাজির। রান্না, ছবি,পরিবেশন ও রেসিপির উপর ২৫ করে অর্থাৎ সর্বমোট ১০০ এর মধ্যে যে ৫ জন নম্বরের দিক থেকে এগিয়ে আছেন তারাই আমাদের আজকের বিজয়ী। আর তারা হলেন ….

✔️ ১ম : মিথিলা দাস – ৯৩
✔️ ২য় : জেনিফার করিম – ৯১
✔️ ৩য় : নাদিয়া নাতাশা – ৮৯
✔️ ৪র্থ : রুবিনা আহমেদ – ৮৮
✔️ ৫ম : রিফাত ইসলাম – ৮৭

অভিনন্দন ! আপনাদের সবাইকে। ১ম স্থান অধিকারিনীর জন্য থাকছে Samsung Galaxy J5 এর আকর্ষণীয় একটা মোবাইল হ্যান্ডসেট। ?

বাকি ৪ জনের জন্য ও থাকবে আকর্ষণীয় ৪ টি শুভেচ্ছা পুরস্কার। ?

এবং আপনি যদি দেশের বাইরে থাকেন , তাহলে DHL এর মাধ্যমে সেটা আপনার ঠিকানায় পাঠিয়ে দেয়া হবে। আর দেশে থাকলে কুরিয়ার এর মাধ্যমে পাঠিয়ে দেয়া হবে। ?

আর যারা বিজয়ী হতে পারেন নি , তারা প্লিজ মন খারাপ করবেন না। জয় আসে নি তার মানে এই না যে , আপনার রান্না ভালো না বা পারেন না। আপনারা সবাই অনেক গুণী রাঁধুনি। আমরা সত্যিই মুগ্ধ আপনাদের এত বৈচিত্রময় রান্নাগুলো দেখে। যেহেতু প্রতিযোগীতা ,তাই হার-জিত তো থাকবেই। আর সেটা মেনে নিতে পারলেই আনন্দ আরো বেড়ে যাবে। আপনাদের সবার জন্য অনেক অনেক দোআ আর শুভকামনা রইলো। ❤

সকল প্রতিযোগী ও গ্রূপের সম্মানিত সদস্যদের বলছি , আমরা চেষ্টা করেছি নিরপেক্ষভাবে বিচার করে ফলাফল ঘোষণা করতে। হয়তো সেটা আপনাদের অনেকের মতের সাথে পুরোপুরি নাও মিলতে পারে। কিন্তু , এটা মাথায় রাখতে হবে, পৃথিবীর প্রতিটা মানুষের আলাদা আলাদা দৃষ্টিভঙ্গি। এমনকি আমাদের এডমিনদের নাম্বারের মধ্যেও সবসময় সমতা আসে নি। সবার দেয়া নম্বরের ভিত্তিতে গড়ে একেকজনকে ফাইনাল নম্বর দেয়া হয়েছে। তবে আমরা চেষ্টা করেছি যাতে কারো সাথে অবিচার না হয় সেই দিকটা বজায় রাখতে।

শেষপর্যন্ত, নানা বাধা পেরিয়ে আমাদের এই প্রতিযোগীতা শেষ হলো, আলহামদুলিল্লাহ ! আশা করছি আপনারা সবাই বিজয়ীদের সাথে আনন্দটা ভাগাভাগি করে নিবেন এবং সামনের দিনগুলোতেও গ্রূপে আপনাদের অসাধারণ রান্না নিয়ে গ্রূপটাকে মুখর করে রাখবেন।

সবার মার্কিং জানতে এখানে ক্লিক করুন  Food_Fantasy_Result

ময়েস্ট চকলেট কেক উইথ গানাস (১ম)

রোষ্টেট চিকেন উইথ রাইস (৩য়)

রসমালাই (৪র্থ )

রেড ভেলভেট পেস্ট্রি কেক (৫ম)

Show More

Related Articles

Leave a Reply

Back to top button